বিসিবির কেন্দ্রীয় চুক্তিতে ফিরছেন রুবেল

ঢাকা, সোমবার, ১৭ জুন ২০১৯ | ৩ আষাঢ় ১৪২৬

বিসিবির কেন্দ্রীয় চুক্তিতে ফিরছেন রুবেল

পরিবর্তন প্রতিবেদক ৫:৩২ অপরাহ্ণ, জুন ০৬, ২০১৬

বিসিবির কেন্দ্রীয় চুক্তিতে ফিরছেন রুবেল

আবারো বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কেন্দ্রীয় চুক্তিতে ফিরছেন রুবেল হোসেন। বোর্ডের আগামী সভায় এই পেসারকে চুক্তিবদ্ধ করার সিদ্ধান্ত হতে পারে বলে জানিয়েছেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান।

রুবেলকে কেন্দ্রীয় চুক্তিতে ফেরাতে এরইমধ্যে বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে কথাও হয়েছে আকরামের। এ ব্যাপারে ইতিবাচক মনোভাব জানিয়েছেন বিসিবি বস।

এর আগে ২০১৫ সালে বাংলাদেশ ‘এ’ দলের হয়ে ভারত সফরে গিয়ে চোটে পড়েন রুবেল। এরপর বোর্ডের পুনর্বাসন প্রক্রিয়া ঠিকমতো অনুসরণ না করেই বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) খেলেন এই ডানহাতি। যে কারণে তার চোট আরো গুরুতর হয়ে ওঠে। ফলে এশিয়া কাপ ও টি-টুয়েন্টি বিশ্বকাপের মতো বড় টুর্নামেন্টে মাঠে নামতে পারেননি তিনি।

রুবেলের অনিয়মের বিষয়টি বিসিবির নজরে আসলে এই গতি তারকাকে কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ দেয় দেশের ক্রিকেটের সর্বোচ্চ সংস্থাটি। পরবর্তীতে এই ডানহাতিকে কারণ দর্শানোর নোটিশও দেয় বোর্ড। নোটিশের জবাবের ওপর নির্ভর করছিল রুবেলের কেন্দ্রীয় চুক্তিতে ফেরা না ফেরার বিষয়টি। সিদ্ধান্ত ইতিবাচক হওয়ায় বোঝাই যাচ্ছে, রুবেল বোর্ড কর্তাদের সন্তুষ্ট করার মত জবাব দিতে পেরেছেন।

সিআর/এমএইচ