রাশিফল : সিংহের নারীর কারণে বদনাম, বৃশ্চিক সম্পর্কের প্রতি যত্নশীল হোন

ঢাকা, ১৭ আগস্ট, ২০১৯ | 2 0 1

রাশিফল : সিংহের নারীর কারণে বদনাম, বৃশ্চিক সম্পর্কের প্রতি যত্নশীল হোন

পরিবর্তন ডেস্ক ১১:৫৬ অপরাহ্ণ, জুন ২৭, ২০১৬

রাশিফল : সিংহের নারীর কারণে বদনাম, বৃশ্চিক সম্পর্কের প্রতি যত্নশীল হোন

মেষ রাশি : শত্রুরা আপনার ক্ষতি করতে পারে, কাজের চাপ বাড়বে। স্ত্রীর সঙ্গে সাবধানে কথা বলুন, প্রেমে সফলতা পাবেন। তবে তাড়াহুড়া করা যাবে না।

বৃষ রাশি : শত্রুর সাথে কথা বলুন সমস্যা সমাধান হয়ে যাবে। সংসারের খরচ বাড়তে পারে। অনেক দিনের স্বপ্ন আজ সত্যি হতে পারে।

মিথুন রাশি :  প্রেমে সাড়া পাবেন। দিন শেষে হাতে অনেক অর্থ আসতে পারে। দিন ভালো কাটবে। ব্যবসায় সফলতা পাবেন। চাকরি পেতে পারেন চেষ্টা করুন। পরকীয়া থেকে সাবধান থাকুন, কারণ এতে আপনার সাজানো সুখের সংসার ভেঙ্গে যেতে পারে।

কর্কট রাশি : শরীর খারাপ হতে পারে। ব্যবসায় বা চাকরিতে কারোর সাহায্যের জন্য বড় কোনো বিপদের হাত থেকে রক্ষা পেতে পারেন। আইনি ব্যবসায় সফলতা পাবেন।

সিংহ রাশি : আজ কর্মস্থলে কোনো নারীর কারণে আপনার বদনাম হতে পারে। আজকে কোনো জ্ঞানী ব্যক্তির সাথে দেখা হতে পারে যার কারণে আপনি ব্যবসায় সাফল্য পেতে পারেন।

কন্যা রাশি : স্ত্রী আজকে আপনাকে কষ্ট দিতে পারে। বাড়িতে অতিথি আসতে পারে। প্রেমে কারোর জন্য প্রিয়জনের সাথে ঝগড়া হতে পারে।

তুলা রাশি : সামাজিক কোনো কাজে বাঁধা পেতে পারেন। প্রতিপক্ষ আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে।

বৃশ্চিক রাশি : পড়াশোনায় মনোযোগ বাড়বে। আর্থিক ভাবে অভাব দেখা দিতে পারে।

কোনো ভালো সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। স্ত্রীর সাথে মনমালিন্য হতে পারে। তবে দিন শেষে সেই মন ভালো করে দিবে।

ধনু রাশি : দারুণ কোনো বার্তা পেতে পারেন আজ, যা ভালোবাসায় পূর্ণ থাকবে। হতে পারে মায়ের কাছ থেকে কোনো চিঠি বা দূরের কোনো বন্ধুর কাছ থেকে ফোনকল। যেই হোন না কেন তিনি, তার সাথে কথা বলুন এবং হাতে কাজ থাকলেও কথা বলার সময় বের করে নিন। সম্পর্ক উষ্ণ হবে।

মকর রাশি : যদি এখনো জীবনে বিশেষ কেউ না এসে থাকেন, তাহলে তার অভাববোধে ভুগছেন আপনি। যদি তেমন কেউ থাকেন, তাহলে আজ সম্পর্কটিকে আরো জোরদার করার কথা ভাবতে পারেন। আর যদি বিবাহিত হয়ে থাকেন, তাহলে সন্তান আপনার পরম আকাঙ্ক্ষা।

কুম্ভ রাশি : কর্মক্ষেত্রে পরিচিত কারো প্রতি আকর্ষণ বোধ করলে অবাক হবেন না। নিজের অনুভূতি প্রকাশ করতেও পিছপা হবেন না। সম্পর্কের প্রতি যত্নশীল হলে তবেই টেকসই সম্পর্ক আসবে জীবনে। তাই সতর্ক থাকুন।

মীন রাশি : কোনো পাখি বা অন্য কোনো প্রাণি পুষতে চাইছেন? নিয়ে ফেলুন। পোষা প্রাণিরা বন্ধুত্ব, বিনোদন আর নিঃশর্ত ভালোবাসার এক দারুণ উৎস। আজকে এমন কারো সাথে পরিচয় হবে, যার সাথে ভবিষ্যতে দারুণ বন্ধুত্ব গড়ে উঠতে পারে।

এসআই/এমএ/এইচকে

 

 

রাশিফল: আরও পড়ুন

আরও