মোহামেডানকে হারিয়ে শিরোপার আরো কাছে মেরিনার

ঢাকা, ১১ অক্টোবর, ২০১৮ | 2 0 1

মোহামেডানকে হারিয়ে শিরোপার আরো কাছে মেরিনার

পরিবর্তন প্রতিবেদক ৭:৪৮ অপরাহ্ণ, জুন ২৪, ২০১৬

মোহামেডানকে হারিয়ে শিরোপার আরো কাছে মেরিনার

প্রিমিয়ার ডিভিশন হকিতে মোহামেডানকে ৪-২ গোলে হারিয়েছে শিরোপা প্রত্যাশী মেরিনার ইয়াংস। এই হারে এবারের টুর্নামেন্টের শিরোপা জয়ের স্বপ্ন শেষ হয়ে গেল মোহামেডানের।

শুক্রবার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকে আক্রমণাত্মক খেলতে থাকে মেরিনার। এর ফলও পায় দলটি ম্যাচের ১০ মিনিটেই। মিডফিল্ডার ইশতিয়াকের গোলে ১-০ তে এগিয়ে যায় দলটি।

এরপর গোল শোধে মরিয়া হয়ে উঠে মোহামেডান। কিন্তু প্রথমার্ধে দলটির ফরোয়ার্ডদের সব প্রচেষ্টা ব্যর্থ করে দেয় মেরিনার রক্ষণভাগ।

ম্যাচের দ্বিতীয়ার্ধেও প্রতিপক্ষের উপর চাপ প্রয়োগ করে মেরিনার। ৪৪ মিনিটে নিজের দ্বিতীয় গোল করে দলকে জয়ের পথে আরও একধাপ এগিয়ে দেন ইশতিয়াক। ৫০ মিনিটে ড্র্যাগ স্পেশালিষ্ট আশরাফুল ইসলাম মেরিনারকে ৩-০ গোলে এগিয়ে দিয়ে ম্যাচের ভাগ্য অনেকটাই নিজেদের দখলে নেন। এদিকে ৫৯ মিনিটে ওয়াকাস শরিফের একক নৈপুণ্যের গোলে ৪ গোলে এগিয়ে যায় মেরিনার।

তবে ম্যাচের শেষ দিকে কিছুটা খেলায় ফিরে আসে মোহামেডান। ৬৪ মিনিটে দলটির পাকিস্তানি ফরোয়ার্ড তাসওয়ার আব্বাস মেরিনারের জালে বল জড়িয়ে ব্যবধান কমান। কিন্তু তাতে ম্যাচে কোনো প্রভাব পড়েনি। আর ৬৯ মিনিটে পাকিস্তানি ফরোয়ার্ড ইমরান পেনাল্টি কর্নার থেকে সাদা-কালোদের হয়ে দ্বিতীয় গোলটি করেন। ফলে ৪-২ গোলে ম্যাচে জিতে মাঠ ছাড়ে এবারের লিগে শিরোপার অন্যতম দাবিদার মেরিনার।

সিআর/এমএআই

 

হকি: আরও পড়ুন

আরও