চোটের কারণে বেলকেও পাচ্ছে না রিয়াল

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

চোটের কারণে বেলকেও পাচ্ছে না রিয়াল

পরিবর্তন ডেস্ক ১০:৩০ পূর্বাহ্ণ, মে ০৭, ২০১৬

চোটের কারণে বেলকেও পাচ্ছে না রিয়াল

চোটের কারণে ক্রিস্টিয়ানো রোনালদো মাঠের বাইরে থাকায় দলের হাল ধরেছিলেন গ্যারেথ বেল। শনিবার লা লিগায় রিয়াল মাদ্রিদের গুরুত্বপূর্ণ ম্যাচ। এর আগে খবর আসলো, তিনিও পড়েছেন চোটে। অর্থাৎ ভ্যালেন্সিয়ার বিপক্ষে মাঠে নামা হচ্ছে না তারও। 

রোনালদো কবে নাগাদ মাঠে ফিরতে পারবেন সেটি এখনো নিশ্চিত নয়। ফরাসি ফরোয়ার্ড করিম বেনজামা শুক্রবার অনুশীলনে ফিরলেও চোটের জন্য তিনিও রয়েছেন অনিশ্চয়তার মধ্যে। এমন পরিস্থিতিতে রিয়াল তাদের এক বিবৃতিতে জানায়, মেডিকেল পরীক্ষায় বেলের হাঁটুতে বাজে ধরনের চোট ধরা পড়েছে।

অর্থাৎ, যে 'বিবিসি ত্রয়ী' নিয়ে রিয়ালের শক্তিশালী আক্রমণভাগ গঠিত তাদের সবাই চোটের কারণে অনিশ্চিত হয়ে পড়েছেন। সে কারণে রোববার ভ্যালেন্সিয়ার বিপক্ষে খেলছেন না তিনি।

এদিকে রোববার লা লিগায় বাঁচা-মরার লড়াইয়ে নামছে সান্তিয়াগো বার্নাব্যুর দলটি। এবারের মৌসুমে উড়তে থাকা বার্সেলোনার বিপক্ষে এল ক্লাসিকোতে জয়ের মধ্য দিয়ে হারাতে বসা শিরোপার আশা আবারো জাগিয়ে তোলে জিনেদিন জিদানের শিষ্যরা। বর্তমানে ৮৪ পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে আছে রিয়াল। তাদের চেয়ে মাত্র ১ পয়েন্ট বেশি নিয়ে প্রথম ও দ্বিতীয়তে অবস্থান করছে যথাক্রমে বার্সা ও অ্যাটলেটিকো মাদ্রিদ। অর্থাৎ, এই মুহূর্তে তিন দলের কোনোটি যদি কোনো ম্যাচে জয় পেতে ব্যর্থ হয় তবে তাদের এই মৌসুমে শিরোপার আশা ছাড়তে হবে।

কেজে/এমডি

 

খেলাধুলা: আরও পড়ুন

আরও