যশোরে সেবিকার লাশ উদ্ধার, স্বামী পলাতক

ঢাকা, সোমবার, ১৭ জুন ২০১৯ | ৩ আষাঢ় ১৪২৬

যশোরে সেবিকার লাশ উদ্ধার, স্বামী পলাতক

জেলা প্রতিনিধি ৫:১০ পূর্বাহ্ণ, জুন ২৮, ২০১৬

যশোরে সেবিকার লাশ উদ্ধার, স্বামী পলাতক

যশোরের উপশহরের একটি বাসা থেকে সামিনা আক্তার মিনা (২৮) নামে এক সেবিকার লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকেলে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে  পাঠিয়েছে। ঘটনার পর থেকে মিনার স্বামী পলাতক রয়েছেন। স্বজনদের দাবি মিনাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। পুলিশেরও একই ধারণা।

মৃত সামিনা আক্তার মিনা যশোরের একতা প্রাইভেট হাসপাতালের সেবিকা ও ঝিকরগাছা উপজেলার লাউজানি গ্রামের রুহুল আমিনের স্ত্রী। কর্মের সুবাদে তিনি উপশহরের সি-ব্লক এলাকার ছয় নম্বর বাড়িতে ভাড়া থাকতেন।

মৃতের মামা রিফাত রহমান হাসপাতালে সাংবাদিকদের জানান, মিনার মৃত্যুর ঘটনা প্রতিবেশিরা মোবাইল ফোনের মাধ্যমে স্বজনদের জানান। খবর পেয়ে তারা হাসপাতালে ছুটে এসেছেন। তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। গলায় আঘাতের চিহ্ন এর প্রমাণ। তবে কি কারণে মিনাকে হত্যা করা হল সেটা তারা বুঝতে পারছেন না। ঘটনার পর থেকে মিনার স্বামী রুহুল আমিন পলাতক থাকায় তাকেই সন্দেহ করা হচ্ছে।

যশোরের উপশহর পুলিশ ফাঁড়ির এসআই বিপ্লব হোসেন জানান, ঘরের মধ্যে খাটের উপর পড়ে ছিল মিনার লাশ। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ লাশটি উদ্ধার করে এদিন বিকালে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল থেকে ময়নাতদন্ত করেছে।

এসআই বিপ্লবের দাবি গৃহবধূকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। ঘটনার পর থেকে মিনার স্বামী রুহুল আমিন পলাতক রয়েছে।

আইআর/এইচকে