টাকার জন্য বন্ধুকে খুন

ঢাকা, সোমবার, ২৭ মে ২০১৯ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৬

টাকার জন্য বন্ধুকে খুন

জেলা প্রতিনিধি ৪:২১ অপরাহ্ণ, জুন ২৭, ২০১৬

টাকার জন্য বন্ধুকে খুন

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় টাকার জন্য বন্ধুকে খুন করে পাটক্ষেতে ফেলে রেখে যায় বন্ধুরা। পুলিশ জানিয়েছে, ১ লাখ ৫ হাজার টাকা ছিনতাইয়ের পর তাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

 

নিহত শামীম (২৩) সদর উপজেলার কান্দাপাড়া গ্রামের শামসুল ইসলামের ছেলে। তিনি পেশায় কসমেটিক্স কোম্পানির সেলসম্যান। রোববার রাতে এ হত্যাকাণ্ডের সাথে জড়িত অভিযোগে ৩ যুবককে আটক ও ছিনতাই হওয়া এক লাখ ৫ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ।

আটকেরা হলেন সিরাজগঞ্জ পৌর এলাকার মাহমুদপুর মহল্লার ফরহাদের ছেলে রবিন (২২), সাইফুল ইসলামের ছেলে ইসমাইল (২৩) ও ফরিদুলের ছেলে নাহিদ (২২)।

সদর থানার উপ-পরিদর্শক আব্দুল বারিক পরিবর্তন ডটকমকে জানান, শনিবার উল্লাপাড়া শহরের বিভিন্ন দোকানে কসমেটিক্স সামগ্রী সরবরাহ শেষে ১ লাখ ৫ হাজার টাকা নিয়ে বাড়ি ফেরার পথে নিখোঁজ হন শামীম। রোববার সকালে সদর থানায় একটি সাধারণ ডায়রি করা হয় এ বিষয়ে।

উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) খাজা গোলাম কিবরিয়া জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদের দেওয়া তথ্য অনুযায়ী ছিনতাই হওয়া টাকাও উদ্ধার করা হয়েছে। সোমবার নিহতের মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা শামসুল ইসলাম বাদী হয়ে মামলা করেছেন।

রোববার রাত সাড়ে ১০টার দিকে উল্লাপাড়া উপজেলার বড়হর কবরস্থানের পাশে একটি পাটক্ষেত থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনাস্থলে পরে থাকা একটি জন্মনিবন্ধন কপির সূত্র ধরে রাতেই মাহমুদপুর মহল্লায় অভিযান চালিয়ে আটক করা হয় ৩ যুবককে।

একে/এসএফ/এইচএসএম