গোবিন্দগঞ্জে নির্বাচনী সহিংসতায় আহত যুবকের মৃত্যু

ঢাকা, ২৪ আগস্ট, ২০১৯ | 2 0 1

গোবিন্দগঞ্জে নির্বাচনী সহিংসতায় আহত যুবকের মৃত্যু

জেলা প্রতিনিধি ৬:১৯ অপরাহ্ণ, জুন ০৭, ২০১৬

গোবিন্দগঞ্জে নির্বাচনী সহিংসতায় আহত যুবকের মৃত্যু

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার তালুককানুপুর ইউনিয়নে দুই সাধারণ সদস্য (মেম্বার) প্রার্থীর কর্মী-সমর্থকদের সংঘর্ষে আহত যুবকের মৃত্যু হয়েছে। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুরের দিকে তার মৃত্যু হয়।

 


নিহত যুবকের নাম সাইদুর রহমান (৩৬)। তিনি গোবিন্দগঞ্জ উপজেলার তালুককানুপুর ইউনিয়নের বাহাদুরপুর মধ্যপাড়া গ্রামের সাদেক আলীর ছেলে।

নিহত সাইদুরের ভাই আব্দুস সালাম জানান, ষষ্ঠ ধাপে ৪ জুন তালুককানুপুর ইউনিয়নের বাহাদুরপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এ সময় ফ্যান প্রতীকের মেম্বার প্রার্থীর কর্মী-সমর্থকরা ব্যালট বাক্স ছিনিয়ে নিয়ে যাওয়ার সময় ফুটবল প্রতীকের মেম্বার প্রার্থী দুদু মিয়ার কর্মী-সমর্থকরা বাধা দেয়। এ নিয়ে উভয় পক্ষের কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে ফুটবল প্রতীকের কর্মী সাইদুর রহমান আহত হন। তাকে আশঙ্কজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মঙ্গলবার মারা যান।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক জানান, রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি।

এএইচএ/বিএইচ/এসজে

 

রংপুর: আরও পড়ুন

আরও