রাশিফল : মেষ ধৈর্য ধরুন, ধনুর বিচ্ছেদ

ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০১৯ | ১১ বৈশাখ ১৪২৬

রাশিফল : মেষ ধৈর্য ধরুন, ধনুর বিচ্ছেদ

পরিবর্তন ডেস্ক ১২:০৫ পূর্বাহ্ণ, জুন ২৬, ২০১৬

রাশিফল : মেষ ধৈর্য ধরুন, ধনুর বিচ্ছেদ

মেষ রাশি : উন্নতির চাকা আপনার জীবনে বেশ দ্রুতগতিতেই ঘুরছে। এতেই নজর দিন এবং কোনো পরিবর্তন প্রয়োজন হলে তা করুন। মানুষ ও পরিস্থিতির কারণে কোনোকিছু ব্যাহত হলেও তা গুরুত্বপূর্ণ নয়। সুযোগ অপেক্ষা করছে, ধৈর্য ধরুন।

 

বৃষ রাশি : নিজের জীবনকে সৃজনশীলতা দিয়ে ভরিয়ে তুলুন। হয়তো বড় ধরনের কোনো পরিবর্তন আপনার দরজায় অপেক্ষা করছে। কাউকে জীবনে প্রবেশ করতে দেয়ার আগে ভালো করে যাচাই করে নিন। যা চাইবেন, তেমনটাই নাও হতে পারে।

মিথুন রাশি : শারীরিক বা মানসিক বা দু’ দিক থেকেই মনোযোগের অনেকটাই কোনো একটি বিশেষ দিকে চলে যেতে পারে। যে দৃশ্যে আপনার প্রয়োজন নেই, সেখানে প্রবেশ না করার চেষ্টা করুন। যতটুকু আপনার হাতে আছে, ততটুকুই করুন।

কর্কট রাশি : চোখ খোলা রাখুন। সুযোগ ও আমন্ত্রণ পেলেই ঝাঁপিয়ে পড়বেন না যেন। জীবন হয়তো এখন খুব দ্রুত বদলাচ্ছে। নিজের এগিয়ে যাওয়ার তাল মেলান জীবনের লয়ের সাথে।

সিংহ রাশি : ভালোবাসার মানুষটির সাথে কোনো সিদ্ধান্ত গ্রহণে আলোচনায় বসতে হতে পারে আজ। সন্ধ্যার অনেকটা সময় হয়তো এতেই চলে যাবে। ভাববেন না যে মধুর সম্পর্কটির সমস্ত আবেদন শেষ হয়ে গিয়েছে।

কন্যা রাশি : আপনাকে নিয়ে করা অন্য কারো ভবিষ্যদ্বাণী নিয়ে আপনি বেশ চিন্তিত। বিষয়টি অর্থসংক্রান্ত হতে পারে। কেউ উপদেশ চেয়ে তা অনুসরণ না করলেও মন খারাপ করবেন না। আপনার যতটুকু করার, ততটুকুই করুন।

তুলা রাশি : হয়তো আজ কিছুই করতে ইচ্ছে করছে না আপনার। তাহলে বেকার দিনই কাটান। অনেক পরিশ্রমের মাঝে একটু বিশ্রাম প্রয়োজন হতেই পারে। আবারো আগের গতিতে দৌড়ানোর আগে একটু সতেজ হয়ে নিন।

বৃশ্চিক রাশি : মনোযোগ বসাতে পারছেন না কাজে? কল্পনা বাস্তবে রূপ নিতে যাচ্ছে, তাই সামনে আসছে দারুণ সময়। এই মুহূর্তে আনন্দে ভাসছেন আপনি। খুব শিগগিরই হয়তো বাস্তবের মাটিতে পা রাখবেন, কিন্তু সে যখন রাখবেন তখনই দেখা যাবে। এই মুহূর্তের আনন্দে এই মুহূর্তেই বাঁচুন।

ধনু রাশি : ভালোবাসার মানুষটির সাথে সাময়িক বিচ্ছেদ হতে পারে। নিজেকে সময় দিন। অনিরাপত্তায় ভুগলে সম্পর্ক আরো জটিলই হবে। নিজের কাজে মন দিন এবং শান্তি খুঁজে নিন। তিলকে তাল করবেন না।

মকর রাশি : ক্লান্তিবোধ যেন না হয়, নিজেই সে খেয়াল রাখুন। অনেকের জন্য করতে করতে আপনার দয়ার শরীরেও ক্লান্তি চলে আসতে পারে। তাই ‘না’ বলতে শিখুন। অন্যকে ‘না’ বলতে মন না চাইলে অন্যভাবে ভাবুন, নিজেকে ‘হ্যাঁ’ বলুন।

কুম্ভ রাশি : মন থেকে আপনি একটু সেকেলে ধরনের এবং সারা বছর একই কাজ করতে আপনার ক্লান্তি নেই। কিন্তু কাছের মানুষগুলো তো একঘেয়েমিতে ভুগতেই পারেন। মনকে একটু খুলে নতুনের সাথে বন্ধুত্ব করেই দেখুন প্রিয় মানুষগুলোর খাতিরেই, পস্তাবেন না নিশ্চিত।

মীন রাশি : বেড়াতে আসতে পারে লোকজন। তাদের সাথেই সময় কাটান, তাদের সঙ্গ উপভোগ করুন। নিজের জন্য কিছুটা সময় আগেই বের করে রাখুন। যেন অতিথিদের সাথে সময়টা ভালো কাটাতে পারেন।

এমএ