ছেলের প্রেম ভেঙে দিলেন অনিল কাপুর

ঢাকা, সোমবার, ২৭ মে ২০১৯ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৬

ছেলের প্রেম ভেঙে দিলেন অনিল কাপুর

পরিবর্তন ডেস্ক ৮:৫৬ অপরাহ্ণ, এপ্রিল ২১, ২০১৬

ছেলের প্রেম ভেঙে দিলেন অনিল কাপুর
‘দিল ধাড়াকনে দো’ সিনেমায় বাবা চরিত্রে দারুণ মাতিয়েছিলেন অনিল কাপুর। তার কথার উপর কারো রা নেই। পরে অবশ্য খানিকটা পিছিয়েও আসেন। মেনে নেন ছেলে-মেয়ের সিদ্ধান্ত। বাস্তব জীবনে ঘটছে তার উল্টো! তাও ছেলের ভবিষ্যত চিন্তা করে।

হ্যাঁ, বাবা অনিল কাপুরের বাগড়ার কারণে প্রেমিকাকে ছাড়লেন ছেলে হর্ষবর্ধণ কাপুর। কাপুর খান্দানের কনিষ্ঠ এ সদস্যের চলচ্চিত্র অভিষেক হবে চলতি বছরে। ইতোমধ্যে ‘মির্জিয়া’ নামের সিনেমাটি এসেছে আলোচনায়।

শুধু অনিলই নন, তার পরিবারের সবাই চান প্রেম থেকে বিরত থাকুন হর্ষবর্ধণ। তাহলে নাকি পুরোপুরি কাজে মনোযোগ দেওয়া যাবে। হর্ষবর্ধণের প্রেমিকাও তার মতো উঠতি অভিনয়শিল্পী। স্বপ্না পাবি নামের এ অভিনেত্রী ইতোমধ্যে হিট সিরিয়াল ‘২৪’-এ অনিলের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন।

স্পটবয় ডটকম জানায়, ওই সিরিয়ালের সূত্রেই অনিল পরিবারের সঙ্গে স্বপ্নার ঘনিষ্ঠতা। সবাই তাকে বেশ পছন্দও করেন। কিন্তু কেউ ভাবতে পারেননি তার সঙ্গে জড়িয়ে যাবেন হর্ষবর্ধণ। তাই ভবিষ্যত চিন্তা করেই বাবার দায়িত্ব পালন করতে ছেলেকে উপদেশ দিলেন অনিল।

আর হর্ষবর্ধণ কী করলেন?

তিনিও বাধ্য ছেলে। বাবার কথা মেনে নিলেন। তবে বাবা হিসেবে অনিল শুধু ছেলের কথাই ভাবেননি, স্বপ্নাকেও নাকি একই পরামর্শ দিয়েছেন। এতে নিশ্চয়ই রাগের বদলে অনিলজীর প্রতি শ্রদ্ধাই বেড়েছে স্বপ্নার।

এদিকে বাবার এমন উপদেশে দারুণ খুশি সোনম কাপুর। বলিউড ক্যারিয়ার শক্ত না করে প্রেমতরীতে ভাসুক হর্ষবর্ধণ— এমনটা চান না ‘আই হেট লাভ স্টোরিজ’ অভিনেত্রীও।

ডব্লিউএস/এইচজে/এসজে