কোর্ট রিপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি মাহবুব, সম্পাদক কালাম

ঢাকা, সোমবার, ২৬ আগস্ট ২০১৯ | ১১ ভাদ্র ১৪২৬

কোর্ট রিপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি মাহবুব, সম্পাদক কালাম

পরিবর্তন প্রতিবেদক ১০:৫৫ অপরাহ্ণ, জুন ২৭, ২০১৬

কোর্ট রিপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি মাহবুব, সম্পাদক কালাম

কোর্ট রিপোর্টার্স এসোসিয়েশনের ২০১৬-২০১৭ সালের কার্যকরী কমিটির নির্বাচনে সভাপতি পদে দৈনিক সংবাদের কোর্ট রিপোর্টার মো. মাহবুবুল হক ও সাধারণ সম্পাদক পদে দৈনিক ইত্তেফাকের মো. আবুল কালাম আজাদকে নির্বাচিত করা হয়েছে।

ঢাকার জেলা জজ আদালতের পুরাতন ভবনের নিচ তলায় সোমবার কোর্ট রিপোর্টার্স এসোসিয়েশনের কার্যালয়ে সাধারণ সদস্যদের মাধ্যমে নির্বাচিত আট জন সিলেকশন কমিটির সর্বসম্মতিক্রমে তাদেরকে নির্বাচিত করা হয়।

এছাড়া সহ-সভাপতি পদে দৈনিক ডেসটিনির  মশিহুর রহমান, সহ- সাধারণ সম্পাদক পদে দৈনিক বাংলাদেশ প্রতিদিনের তুহিন হাওলাদার, কোষাধ্যক্ষ পদে দৈনিক জনকন্ঠের সৈয়দা ফরিদা ইয়াসমিন জেসি, দপ্তর ও প্রচার সম্পাদক পদে দৈনিক সকালের খবরের মো. গাফফার হোসেন ইমন, সদস্য পদে প্রথম আলোর প্রশান্ত কুমার কর্মকার, বাংলা নিউজের মবিনুল ইসলাম ও দৈনিক আমাদের সময়ের কোর্ট রির্পোটার রহমান জাহিদকে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

নির্বাচিত কার্যকরী কমিটি এক বছরের জন্য তিন সদস্যের উপদেষ্টা কমিটি ঘোষনা করে। উপদেষ্টা কমিটির সদস্যরা হলেন- দৈনিক ইনকিলাবের শাহাজাহান খান, দৈনিক ইনকিলাবের সৈয়দ আহমেদ গাজী ও  দৈনিক মানবজমিনের আবদুল হক ভূইয়া।

সিনহা/এইচকে

 

 

গনমাধ্যম: আরও পড়ুন

আরও